Nojor 15rd April 2019 Written Episode Update: Debashree Saves Ayush

0
325

Nojor 15th April 2019 Written Episode, Written Update on TellyUpdates.News

নজর সিরিয়াল এর আজকের পর্বে দেখা যায়, ডাইনি সঙ্গে আয়ুশ এর আশীর্বাদ হতে দেখে বাড়ির সবাই খুসি এবং সবাই নাচ গান আনন্দে মেতে ওঠে। অন্যদিকে ঈশানির মন খুব খারাপ কারণ সে বুঝতে পারছে না কেন তার সঙ্গে এরকম ব্যবহার করেছে। অনু ঈশানিকে দেখে তাকে নাচ করার জন্য বলে। তারপর দেখা যায় ডাইনি লক্ষ্য করে যে তার চুলের রং সাদা হয়ে যাচ্ছে। তখন সে ভাবে সবাই যদি দেখে নাই তাহলে আমাকে মেরে ফেলবে । সেজন্য সে ঘোমটা দিয়ে মাথাটি ঢাকে।

সেই মুহূর্তে আয়ুস টিনা কে জিজ্ঞেস করে কি জন্য তুমি ঘুমটা দিচ্ছ? তখন টিনা বলে আমার মা বলে এই সময় বাড়ির গুরুজনদের সামনে মাথায় ঘোমটা দিয়ে থাকতে হয়। কিন্তু তবুও যখন সে আড়াল করতে পারছে না তখন সে দৌড়ে ওপরে চলে যায়। এবং সেটি ঈশানি দেখে নাই । টিনা ওপরে গিয়ে ভাবতে থাকে কিভাবে সাদা চুল কালো করা যায়। আর অন্যদিকে দেবশ্রী টিনা কে খুঁজতে খুঁজতে উপরে চলে যায় এবং তখনই দেবশ্রী দেখে ফেলে টিনার আসল রূপ । সে ভাবে তাহলে টিনা সাধারণ মেয়ে নয়, সে ডাইনি।

তখন টিনা ভাবে আংটি যখন দেখে ফেলেছে তাকে বশে করতে হবে । এবং সে তাকে বশে নিয়ে নেয়। দেবশ্রী এবং টিনা কে যখন খুঁজে পাওয়া যাচ্ছিল না, তখন সবাই খুঁজতে খুঁজতে উপরে যায় এবং টিনার দরজা বন্ধ থাকলে বাইরে থেকে খুলতে বলে। অবশেষে টিনা দরজা খুলে বলে আমার শরীর অসুস্থ ছিল তাই আন্টি আমাকে উপরে নিয়ে এসেছিল। তখন সবাই বলে সে ঠিক আছে কিন্তু দরজা খুলছিলে না কেন ? তখন দেবশ্রী বলে আমরা তো ওয়াশরুমে ছিলাম সেজন্য অর্থাৎ তাকে ডাইনিটি না বস করে নিয়েছে।

Read Also:  Yeh Rishtey Hai Pyaar Ke 22nd April 2019 Written Episode Update : Abeer Supports Mishti

তারপর বাড়িতে গুরুদেব আসলে দেবশ্রী তাকে সব কথা খুলে বলে। কিভাবে আয়ুস ডাইনি চক্রে পা দিয়েছিল কিন্তু মা ভবতারিণীর আশীর্বাদে আজকে শেষবারের মতো বাঁচিয়েছিলাম। গুরুদেব বলে এখন ভয় পাওয়ার কিছু নেই, যতক্ষণ পর্যন্ত আয়ুস এর কাছে সেই দৈবশক্তি থাকবে ততক্ষণ পর্যন্ত আয়ুস এর ক্ষতি কেউ করতে পারবে না।

No Precap

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here