Meri Hanikarak Biwi 1st March 2019 Written Episode Update: Akhilesh Rejects Monu’s Affection

0
48

Meri Hanikarak Biwi 1st March 2019 Written Episode, Written Update on TellyUpdates.News

The Episode starts with Devina saying I have to make Monu out of the house. She gets a call from her well wisher and rushes to know Monu’s secret. She sees Monu going out secretly. She goes to tell this to Pushpa. She asks Pushpa to come fast. Monu was going out, they have to follow him. Pushpa asks what do you mean to say. Devina asks her to just come. They go out and see Monu leaving. Devina says he is fooling us. Mishri calls out Maapu. Devina asks whom is he calling if he is an orphan. They hide and see Monu meeting Ira. They get shocked. Ira sees them hiding and says I missed you, its fine, you have made Akhilesh your dad. Mishri says I did what you told me, even then… Ira says I m very happy that you convinced Akhilesh. Pushpa cries seeing them. Ira says our plan worked, I trust

you, you are my blood, like you won everyone’s heart, you will get everything here, go before anyone sees you. Mishri asks can I call uncle as dad. Ira nods. Mishri goes. Ira feels sad to cheat Mishri. She acts and says my son will make me reach Akhilesh’s richness, Akhilesh be ready, I m going to come back in your life soon.
Pushpa claps and confronts her planning. Ira says it doesn’t matter, Akhilesh will adopt Monu. Pushpa says I will see how this happens. Ira cries. Akhilesh thinks of Ira. Mishri comes to him. She tells her story to Akhilesh. Akhilesh says I feel this story’s hero is you. Mishri says you are very smart Papa. Akhilesh asks what did you say, Papa? Mishri says Papa, why, didn’t you like it, I like to call you Bapu, but people here will laugh hearing this. Akhilesh asks her not to think of people and call him Bapu. Mishri says Bapu. Akhilesh gets happy and excited. He says with whom shall I share my happiness, everyone is sleeping, Bahadur would be awake. He calls out Bahadur. Ira runs to hide and answers. She asks him not to come ahead, she is doing some puja. Akhilesh says fine, continue your puja. Ira asks didn’t you sleep. He tells Ira about Monu giving happiness and Ira giving him sorrow. Ira cries. He says I feel I have a heart even today which beats, Monu called me Bapu, old Akhilesh is alive even today. Ira cries. He says continue your puja, I will go and sleep. He goes.

Its morning, Pushpa thinks who is in kitchen at this time. She sees Akhilesh cooking food for Monu. She recalls Ira. Akhilesh calls out Monu. Pushpa says I need to talk to you. He says we will first have food, Monu come down, I have a surprise for you. Kunika comes and greets them. Devina asks her to wait and watch. Lawyer comes and asks Akhilesh to sign the papers of adoption. Akhilesh goes to sign. Mishri and Vansh come. Akhilesh asks Monu to have food. Pushpa and Devina look on. Pushpa tears the papers and shocks Akhilesh. She says I won’t let you adopt this boy. She sends the lawyer. Mishri asks did I do any mistake. Pushpa scolds her. Ira as Bahadur looks on. Pushpa asks Monu to get out. Kunika smiles.

Akhilesh says you know Monu is an orphan, why are you being so rude. Devina says don’t get fooled, this boy is very clever. Mishri says no, I m not clever. Pushpa asks Monu to swear and say that his mum has died. Devina asks Monu to swear it that he is an orphan. Mishri sees Ira. Pushpa asks Monu to swear. Mishri says I can’t swear because my mum is alive. Akhilesh gets shocked. Devina says his mum has planted him in our house so that he wins your heart. Kunika says this is insane, shameful. Mishri says no, I just came for your love. Pushpa scolds her and asks her to just leave. Mishri asks Akhilesh to believe her. Akhilesh scolds her and says once trust breaks, it can’t be joined, you played with our feelings for the sake of love. He gets angry on Mishri and gives her a blank cheque to fill amount. Devina insults Mishri. Mishri takes the cheque and says I write what I want. She writes Bapu. She says I just want Bapu. Akhilesh tears the cheque and says I m not your dad. Aditya asks Mishri to just leave. Akhilesh says we don’t care for Monu now. Mishri cries.

Precap:
Pushpa sees Mishri and asks is she Akhilesh’s daughter.

Read Also:  Divya Drishti 21st April 2019 Written Episode Update : Drishti Suspects Rakshit

বাংলা

দেবনা বলছে, আমাকে ঘর থেকে মনু বানিয়ে ফেলতে হবে। তিনি তার শুভকামনা থেকে একটি কল পায় এবং Monu এর গোপন জানতে rushes। সে দেখলো মুনু গোপনে চলে যাচ্ছে। সে পুশপাকে বললো। তিনি দ্রুত আসা আসা Pushpa জিজ্ঞাসা। মনু চলে যাচ্ছিল, তাকে অনুসরণ করতে হবে। পুশ্পা জিজ্ঞেস করলো তুমি কি বলতে চাও? দেভিনা শুধু তাকে আসতে বলে। তারা বাইরে যায় এবং মনুকে ছেড়ে চলে যায়। দেবনা বলেছে সে আমাদের বোকা বানিয়েছে। মাপু মশিউকে ডেকেছে। দেবনা জিজ্ঞেস করেন, তিনি যদি অনাথ হন তবে তিনি কাকে ডাকছেন। তারা লুকিয়ে মুনুকে ইরাকে সাক্ষাত করে দেখলো। তারা অবাক হয়ে। ইরা তাদেরকে গোপন করে দেখে এবং বলে, আমি তোমাকে মিস করেছি, এটা ঠিক আছে, তুমি তোমার বাবা আখিলেশকে করেছ। মিশরি বলেন, আমি যা বলেছিলাম তা আমি করেছি, তবুও … ইরা বলছে, আমি খুব খুশি যে আপনি আখিলেশকে বিশ্বাস করেছিলেন। পুশ্পা তাদের দেখে কাঁদছে। ইরা আমাদের পরিকল্পনা কাজ বলে, আমি বিশ্বাস করি

আপনি, আপনি আমার রক্ত, যেমন আপনি প্রত্যেকের হৃদয় জয়, আপনি এখানে সবকিছু পাবেন, কাউকে আপনি দেখতে আগে যান। মিশি জিজ্ঞাসা করতে পারেন আমি কি চাচাকে বাবা হিসাবে ডাকি। ইরা nods। Mishri যায়। মিশরকে প্রতারণা করতে ইরাকে মন খারাপ! তিনি কাজ করেন এবং বলেন, আমার ছেলে আমাকে আখিলেশের সমৃদ্ধি অর্জন করবে, আখিলেশ প্রস্তুত হবে, আমি শীঘ্রই আপনার জীবনে ফিরে আসব।
পুশ্পা ক্লিপ এবং তার পরিকল্পনা confronts। ইরা বলছে এটা কোন ব্যাপার না, আখিলেশ মনুকে গ্রহণ করবেন! পুশ্পা বললো, কীভাবে এটা ঘটবে! ইরা কাঁদছে। আখিলেস মনে করেন ইরা। মিশরি তার কাছে আসে। তিনি তার গল্পকে আখিলেশকে বলেন। আখিলেশ বলছেন, আমি মনে করি এই গল্পের নায়ক আপনি। মিশরি বলছেন তুমি খুব স্মার্ট বাবা। আখিলেশ জিজ্ঞেস করলো, বাবা, তুমি কি বলেছ? মিশি বলল বাবা, কেন, তুমি এটা পছন্দ করনি, আমি তোমাকে বাপুকে ফোন করতে পছন্দ করি, কিন্তু এখানে লোকজন এই কথা শুনে হাসবে। আখিলেশ তাকে জনগণের কথা চিন্তা করতে এবং বাপুকে ফোন করতে বলে। বলিউড বলছে মিশি। আখিলেশ খুশি ও উত্তেজিত হন। তিনি বলছেন, কার সাথে আমি আমার সুখ ভাগাভাগি করব, সবাই ঘুমাচ্ছে, বাহাদুর জেগে উঠবে। তিনি বাহাদুরকে ডাকলেন। ইরা লুকানো এবং উত্তর রান। তিনি তাকে এগিয়ে আসতে না জিজ্ঞাসা, তিনি কিছু পূজা করছেন। আখিলেশ বললো, তোমার পূজা চালিয়ে যাও। ইরা জিজ্ঞেস করল তুমি ঘুমাচ্ছ না। তিনি মুনকে সুখ দেওয়ার বিষয়ে ইরাকে বলেছিলেন এবং ইরা তাকে দুঃখ দিচ্ছেন। ইরা কাঁদছে। তিনি বলেন, আমার মনে হয় আজও আমার হৃদয় রয়েছে, যা আজকে হাটছে, মনু আমাকে বাপু বলে ডাকে, পুরনো আখিলেশ আজও জীবিত। ইরা কাঁদছে। সে বললো, তোমার পূজা চালিয়ে যাও, আমি ঘুমাবো। তিনি যাচ্ছেন.

সকালে, পুশপা মনে করেন এই সময়ে রান্নাঘরে কে আছেন। মনিকে খাবার খেতে শেখায় আখিলেশ! সে ইরাকে স্মরণ করে। মনুকে ফোন করে আখিলেশ! পুশপা বলছে, তোমাকে আমার সাথে কথা বলতে হবে। তিনি বলেন, আমাদের প্রথমে খাবার হবে, মনু নিচে আসবে, আমি তোমার জন্য অবাক। কুনিকা আসে এবং তাদের শুভেচ্ছা। দেভিনা তাকে অপেক্ষা করে দেখার জন্য অনুরোধ করে। আইনজীবী আসে এবং আখিলেশকে গৃহীত কাগজপত্র স্বাক্ষর করতে বলে। Akhilesh সাইন যায়। মিশরি ও ভানশ এসেছে। মনুকে খাবার খেতে বললেন আখিলেশ! পুশপা ও দেভিনা তাকান। পুশপা অখিলেশের কাগজপত্র ও শক অশ্রুজল করে। সে বলছে আমি আপনাকে এই ছেলেটিকে গ্রহণ করতে দিচ্ছি না। তিনি আইনজীবী পাঠায়। Mishri জিজ্ঞেস করলাম আমি কোন ভুল করি। পুশ্পা তাকে কাঁদছে। বাহাদুর হিসাবে ইরা দেখায়। পুশপা মনুকে বেরিয়ে আসতে বলেছে। কুনিকা হাসি।

আখিলেশ বলছেন, আপনি জানেন মুনু অনাথ, কেন আপনি এত অশোভন? দেবনা বলছেন, বোকা বানাও না, এই ছেলেটা খুব চতুর। Mishri না, আমি চতুর না। পুশপা মনুকে কসম খেয়ে বলল যে তার মা মারা গেছে। দেবনা মোনাকে জিজ্ঞেস করে যে, সে অনাথ। মিশরি ইরাকে দেখেন। মনুকে শপথ নিলেন পুশপা! মিশরি বলছেন, আমি শপথ করতে পারি না কারণ আমার মা জীবিত। আখিলেশ হেসে উঠলো! দেবনা বলেন, তার মা তাকে আমাদের বাড়িতে লাগিয়েছে যাতে সে তোমার হৃদয় জয় করে। কুনিকা বলছে, এই উন্মাদ, লজ্জাজনক। Mishri বলছেন না, আমি শুধু আপনার ভালবাসার জন্য এসেছিলেন। পুশ্পা তাকে কাঁদছে এবং শুধু ছেড়ে চলে যেতে বলেছে। মিশিরি তাকে বিশ্বাস করতে Akhilesh জিজ্ঞাসা। আখিলেশ তাকে ভীত করে বললো, বিশ্বাসের বিরতির পর, এটি যোগদান করা যায় না, আপনি প্রেমের জন্য আমাদের অনুভূতির সাথে অভিনয় করেছেন। তিনি Mishri উপর রাগ পায় এবং পরিমাণ পূরণ করতে তাকে একটি ফাঁকা চেক দেয়। দেবনা অপ্রত্যাশিত মিশরি। Mishri চেক নেয় এবং আমি কি চান লিখুন। তিনি বাপু লিখেছেন। সে বলল, আমি শুধু বাপু চাই। আখিলেশ চেক অশ্রু করে বললো আমি তোমার বাবা নই। আদিত্যাকে ছেড়ে চলে যেতে বললেন মিশরি! আখিলেশ বলেছেন, আমরা এখন মনুকে চিনি না। Mishri কান্নাকাটি।

Precap:
পুশপা মিশরিকে দেখেন এবং জিজ্ঞেস করেন, তিনি কি আখিলেশের কন্যা?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here