Kulfi Kumar Bajewala 14th February 2019 Written Episode Update Nimrat Back.

0
68

Kulfi Kumar Bajewala 14th February 2019 Written Episode, Written Update on TellyUpdates.News

Lovely says sikander you wont meet amyra till you fill kulfis boarding form, sikander leaves.lovely says once form is filled all is done,water spills on boarding school form, lovely says oh no, thank God saved or else it would take two more days but how did glass spill.

Mohendar asks sikander what was he saying about kulfi and lovely stopped him, sikander says nothing, mohendar says dont lie did lovely again forced you to do something to kulfi in name of amyra like send her away, sikander says no nothing, mohendar says i know you are lying.

Kulfi talks to bebe and gunjan on video call and says i learnt it here, its fun right, like im so close,gunjan asks why are you video calling, kulfi says im missing amyra, she taught me and you never know if im away someday we can talk

like this, kulfi cracks jokes with them and thinks i will always keep you smiling, lovely thinks why is she so happy.kulfi says im getting basuri lets check on video call whether it sounds same, kulfi runs in balcony and says how long will i hide this but i have to.
Amyra says to sikander on video call,i want to come home stay with you and home, sikander says soon you will once you recover. Lovely walks to kulfi and asks did you forget what i told you in hospital, im gonna finish your life, sikander is gonna send you to, sikander walks in, kulfi says yes i will give back amyra her toys, sikander asks kulfi to leave, sikander asks did you tell her, lovely says i was about to, sikander says its a huge deal for her, lovely says you never keep promises so i will have to, sikander says i told you im sending her away.

Kulfi in her room upset. Lovely says sikander this is all for amyra,she feels better when you are around and my daughter better die instead beg you for your love,so fill this form, form flies of lovely hand, sikander says i will go get it, lovely says i know im forcing you but its all for amyra and us, and im tired let me please hug you and hugs him.lovely feels nimrat (kulfis mother)around and goes to her room paniced. Lovely remembers killing kulfi in car accident, lovely tries to calm her down.

Kulfi talks to Jonny and says I will leave soon but you take care of yourself, Jonny starts barking looking at door, kulfi says there’s no one, and says theres a flowery smell, nimrats soul standing nearby.

(Nimrats soul has enteres sikanders house to protect kulfi and behind lovely).

Nimrat says a mother wants her daughter to be secured, and lovely my daughter isn’t alone her mother is with her,you will repay for all your bad deeds, you can never get away from me, my kulfi fought alone with you,now i will tell sikander that he is kulfis father.

Sikander asleep in music room, nimrat walks in and smiles looking at him, nimrat calls him and says kulfi is our daughter, till when will you not realise this truth,your daughter needs you. Sikander dreams of nimrat and wakes up, and says nimi, nimrat says yes im infront of you listen to me,kulfi is your daughter, sikander gets up and leaves, nimrat shouts hear me kulfi is our daughter, light bulb bursts, sikander walks towards it, nimrat touches his hand, sikander doesn’t feel it, sikander says im helpless that i had to get this form om unable to write kulfis name how will I send her away.

Kulfi dreams of nimrat and wakes up, nimrat beside her, and asks nightmare, kulfi says ma it was nightmare,it was when you died,and it was painful and also now will it be painful again, also sikander will bear same pain,poor thing is doing it for amyra,enough of crying, nimrat says why do you always keep everyone ahead of you, kulfi says i will have to go boarding school now.

Pre cap : kulfi says to sikander i dont like this school anymore send me to some boarding school it Will be fun. Nimrat says i can see your tears kid, and you believe that sikander wont let you go when he learns you are his daughter, the i believe in your belief and i will tell him the truth.

Read Also:  Raja Beta 22nd April 2019 Written Episode Update: Pankhudi Steals Ring To Get Purva Blamed

বাংলা

লভালি বলছেন, আপনি কুম্ফিস বোর্ডিং ফর্ম, সিকান্দার পাতাগুলি পূরণ না হওয়া পর্যন্ত সৈয়দদের সাথে দেখা করবেন না। একসময় ফর্মটি ভরাট হয়ে গেলে বোর্ডিং স্কুলে পানি ছড়িয়ে পড়বে, সুদৃশ্য বলবে ওহ না, ঈশ্বরকে ধন্যবাদ জানানো হোক না কেন বা অন্য দুই দিন লাগবে কিন্তু কিভাবে গ্লাস স্পিল করা।

মহেন্দ্র সিকান্দারকে জিজ্ঞেস করলেন, কুলি সম্পর্কে সে কী বলছে এবং সুন্দর কিছু তাকে থামিয়েছে, সিকান্দার কিছুই বলছে না, মোহেন্দ্র বলছে, মিথ্যা বলার পর আবারও সুদৃশ্য কিছু বলার জন্য আমিরের নামে কিছু করার জন্য বাধ্য হয়েছেন, তাকে সিকান্দার বলে কিছুই নেই, মাধেন্দ্র বলছেন, আমি কিছুই জানি না। তুমি মিথ্যা বলছ.

কুলফি ভিডিও কলটিতে বেবে এবং গানজানের সাথে কথা বলে এবং বলেন, আমি এখানে এটি শিখেছি, এর মজার অধিকার, আমি খুব কাছাকাছি মত, গানজান জিজ্ঞেস করছেন কেন আপনি ভিডিও কলিং করছেন, কুলফি বলছেন আমি আমায় অনুপস্থিত, সে আমাকে শিখিয়েছে এবং তুমি কখনই জানতে পারো না যদি আমি কোনদিন আছি আমরা কথা বলতে পারি

এই রকম, কুলি তাদের সাথে কৌতুক করে তোলে এবং মনে করে যে আমি সবসময় হাসতে থাকব, সুদৃশ্য মনে করে কেন সে এত খুশি। কুলি বলছে যে আমি বসুড়ি পেয়েছি ভিডিও কলটি চেক করতে দেয় কিনা তা শুনতে পাচ্ছে কিনা, কুলি ব্যালকনিতে রান করে এবং বলবে আমি কতক্ষণ এই লুকান কিন্তু আমি আছে।
আমিররা ভিডিও কল করে সিকান্দারকে বলে, আমি আপনার সাথে বাড়িতে থাকতে চাই, সিকান্দার বলেছেন শীঘ্রই আপনি একবার পুনরুদ্ধার করবেন। কুলফির কাছে সুন্দরভাবে হাঁটছে এবং জিজ্ঞেস করেছে, আমি আপনাকে হাসপাতালে যা বলেছিলাম তা ভুলে গিয়েছিলাম, আমি আপনার জীবন শেষ করতে যাচ্ছি, সিকান্দার আপনাকে পাঠাতে যাচ্ছেন, সিকান্দার হাঁটতে যাচ্ছেন, কুলি বলেছেন, হ্যাঁ আমি তার খেলনা অ্যামিরা ফিরিয়ে দেব, সিকান্দার কুলিকে চলে যেতে বলছেন, সিকান্দার জিজ্ঞেস করলো, আমি বললাম, আমি বললাম, সিকান্দার বলছে, তার জন্য একটা বড় চুক্তি, সুন্দর বলছে তুমি কখনও প্রতিশ্রুতি রাখো না তাই আমাকে করতে হবে, সিকান্দার বলল আমি তাকে পাঠানোর জন্য তোমাকে বলেছি।

কুফরী তার ঘরে বসে। লভালি বললো, সিকান্দার বলছেন আমিরের জন্য, সে যখন ভাল হয় তখন আমার ভাল লাগছে এবং আমার মেয়ে ভাল মরবে, বরং আপনার ভালোবাসার জন্য আপনাকে অনুরোধ করবে, তাই এই ফর্মটি পূরণ করুন, সুদৃশ্য হাতের মাছি গঠন করুন, সিকান্দার বলছে, আমি এটা পেতে যাব। আমি আপনাকে জোর করে বলছি কিন্তু আমির এবং আমাদের জন্য এটি সব, এবং ক্লান্ত হয়ে আমাকে অনুগ্রহ করে আপনাকে আলিঙ্গন করে এবং তাকে আলিঙ্গন করে। সম্ভবত নিমর্ট (কুলফিস মা) মনে করে এবং তার ঘরে প্যানিসে যায়। প্রেমিক গাড়ী দুর্ঘটনায় কুলফি হত্যার কথা মনে রাখে, সুদৃশ্য তাকে শান্ত করার চেষ্টা করে।

কুলি জোনিয়ের সাথে কথা বলে এবং বলে, আমি শীঘ্রই চলে যাব কিন্তু আপনি নিজের যত্ন নেবেন, জনি দরজার দিকে তাকাতে শুরু করেন, কুলফি বলছে যে কেউ নেই, এবং বলছেন, একটি ফুলের গন্ধ, নিম্রাত আত্মা কাছাকাছি দাঁড়িয়ে আছে।

(Nimrats আত্মা kulfi রক্ষা এবং সুন্দর পিছনে ঘর sikanders entrees)।

নিমরত বলছেন, একজন মা তার মেয়েকে নিরাপদ রাখতে চান, এবং আমার মেয়ের সুদৃশ্য আমার মেয়ের সাথে তার মা একা থাকে না, তুমি তোমার সব খারাপ কাজের জন্য পরিশোধ করবে, তুমি কখনো আমার কাছ থেকে দূরে যাবে না, আমার কুলি তোমার সাথে লড়াই করেছে, এখন আমি সিকান্দারকে বলব সে কুলিফের বাবা।

সংগীত কক্ষে ঘুমন্ত সিকান্দার, নিমর্ট হাঁটতে হাসতে হাসে, নিমর তাকে ডাকে এবং বললো কুলফি আমাদের কন্যা, যতক্ষণ না তুমি এই সত্যটি বুঝতে পারছ, তোমার মেয়েকে তোমার দরকার। সিকান্দারের নিমরতের স্বপ্ন জেগে ওঠে, এবং নিমি বলছে, নিমর্ট বলছেন, হ্যাঁ আমার কাছে আপনার কথা শোনেন, কুলি আপনার কন্যা, সিকান্দার উঠে যায় এবং ছেড়ে যায়, নিমর চিৎকার করে বললো, কুলি আমাদের কন্যা, হালকা বাল্ব বিস্ফোরণ, সিকান্দারের দিকে হাঁটছে নিম্রাত তার হাত স্পর্শ করে, সিকান্দার মনে করেন না, সিকান্দার বলছেন, আমি এই অসম্মানটি পেয়েছিলাম যে আমি এই ফর্মটি খলিফার নাম লিখতে পারিনি, আমি তাকে কিভাবে পাঠাবো।

কুলফি নিমরতের স্বপ্ন এবং জেগে উঠে, তার পাশে নিমর, এবং দুঃস্বপ্ন জিজ্ঞেস করে, কুলি বললো, মা এটা দুঃস্বপ্ন ছিল, যখন তুমি মারা গিয়েছিল, তখন এটা বেদনাদায়ক ছিল এবং এখনও এটা যন্ত্রণাদায়ক হবে, সিকান্দারও একই ব্যথা সহ্য করবে, দরিদ্র আমিরের জন্য এটা করছে, কান্নাকাটি করার যথেষ্ট কারণ, নিমর্ট বলছেন কেন আপনি সবসময় আপনার সামনে সবাইকে রাখেন, কুলি বলেছেন, আমাকে এখন বোর্ডিং স্কুলে যেতে হবে।

Precap: কুলফি বলেছেন, আমি এই স্কুলটি পছন্দ করি না আর আমাকে কিছু বোর্ডিং স্কুলে পাঠাতে হবে এটি মজা হবে। নিমরত বলছেন, আমি তোমার অশ্রু বাচ্চা দেখতে পাচ্ছি, এবং তুমি বিশ্বাস কর যে সিকান্দার আপনাকে তার মেয়ে বলে শিখবে না, আমি আপনার বিশ্বাসে বিশ্বাস করি এবং আমি তাকে সত্য বলব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here