Ke Apon Ke Por written update, March 07, 2019: Tandra learns about Joba’s mission

0
108

Ke Apon Ke Por 7th March 2019 Written Episode, Written Update on TellyUpdates.News

জোবা এবং সার্থক নিজেদেরকে ছদ্মবেশে ডেকে নিয়ে সরকার সরকারের ক্লিনিকে যান। অভ্যর্থনাকারী কোনও নিয়োগ ছাড়াই ডাক্তারকে দেখাতে অস্বীকার করে। জোবা পল্লবী হিসাবে নিজেকে পরিচয় দেন এবং ব্যাখ্যা করেন যে তার ছেলে খুবই অসুস্থ এবং চিকিৎসার প্রয়োজন।
সমস্যা পর পরিবারের সম্মুখীন হচ্ছে হিসাবে লতা অসহায় মনে।
তন্দ্রা অন্য পরিবারের সদস্যদের সাথে চুপ করে বসে এবং মেমরির ক্ষতির শিকার হওয়ার ভান করে, পলক একটি বাস্তবতা পরীক্ষা করার সিদ্ধান্ত নেয়। তন্দ্রা অসুস্থ হওয়ার ভান করছে কিনা তা পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে তিনি।


পলক অতীত সম্পর্কে ইঙ্গিত দিয়েছেন যে কিভাবে তন্দ্রা তাদের জীবনকে দুর্ভাগ্যজনক করার জন্য কোন পাথর ছাড়েননি। তন্দ্রা অনুমান করার চেষ্টা করে যে পলক তাকে সন্দেহ করেছে কিনা। পালক সব অতীতের ঘটনা উল্লেখ করে, তিনি জোবাকে হত্যা করার চেষ্টা করেছিলেন। তিনি উল্লেখ করেছেন যে তিনি তার কিছু কাজের মধ্যে তন্দ্রাকে সাহায্য করেছিলেন। জয় তন্দ্রা তার মেমরি হারিয়ে গেছে যে ব্যাখ্যা করার চেষ্টা করে। কিন্তু পালক তন্দ্রকে যেতে দিতে প্রস্তুত নন এবং তাকে উত্তেজিত করার চেষ্টা করেন।
দিশা, অন্যদিকে, পরিবারের অন্যান্য সদস্যদের সাথে বসে তন্দ্রাকে নোটিশ দেন। তিনি জোবা এবং সার্থাক সম্পর্কে তাকে জানাতে চান।


তন্দ্রাও তাকে নোটিশ দেন এবং বুঝতে পারেন যে তিনি কিছু যোগাযোগ করতে চান। তন্দ্রা অসুস্থ হওয়ার ভান করে এবং জায়গা ত্যাগ করার অনুমতি চায়। Anu বেডরুমের তার লাগে।
দিশা উদ্দেশ্য করে তার শাড়িতে চা পান করে ফেলেছে এবং বলছে যে তাকে ধুয়ে ফেলতে হবে। জবার মিশন সম্পর্কে তান্ড্রা শিখছে!
এদিকে, অভ্যর্থনাবিদ জোবাকে জানান যে তিনি ড। সরকারকে দেখাতে পারেন।
দিশা তার কক্ষে ফিরে আসে যেখানে কোয়েল ইতিমধ্যে উপস্থিত ছিলেন। সে জিজ্ঞেস করলো কেন সে তন্দ্রার সাথে দেখা করতে গেল। তিশার স্বাস্থ্য সম্পর্কে জানতে চান ডিশা।

English

In the recent episode of Ke Apon Ke Por, Joba and Sarthak disguise themselves and visit Dr. Sarkar’s clinic. The receptionist refuses to let them meet the doctor without any appointment. Joba introduces herself as Pallavi and explains that her son is quite unwell and needs treatment.
Lata feels helpless as the family is facing issues after issues.
While Tandra sits quietly with other family members and pretends to be suffering from a memory loss, Palak decides to have a reality check. She decides to examine if Tandra is pretending to be unwell.
Palak hints about the past how Tandra left no stones unturned to make their life miserable. Tandra tries to guess whether Palak has started doubting her. Palak mentions all the past incidents, how she tried to kill Joba. She also mentions that she helped Tandra in some of her actions. Joy tries to explain that Tandra has lost her memory. But Palak isn’t ready to let Tandra go and tries to provoke her.
Disha, on the other hand, notices Tandra sitting with other family members. She wants to inform her about Joba and Sarthak.
Tandra also notices her and realises that she wants to communicate something. Tandra pretends to be unwell and asks permission to leave the place. Anu takes her to the bedroom.
Disha purposefully drops the cup of tea on her saree and says that she needs to wash it. Tandra gets shocked learning about Joba’s mission.
Meanwhile, the receptionist informs Joba that she can meet Dr. Sarkar.
Disha comes back to her room where Koel was already present. She asks why she went to meet Tandra. Disha says she wanted to enquire about Tandra’s health.

Read Also:  Daayan 21st April 2019 Written Episode Update: Daayan Kills Jananta

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here