Ke Apon Ke Por 9th April 2019 Written Episode Update: Sanjay to Manipulate the Evidence

0
162

Ke Apon Ke Por 9th April 2019 Written Episode, Written Update on TellyUpdates.News

কে আপন কে পর সিরিয়ালের আজকের এপিসোড দেখা যায় ,ইতু বলে জবা মা এটা করতেই পারে না। তখন অনু বলে যে না আমার মা তো ভালো হয়ে গেছে , মা আমাকে কত ভালবাসত, কাকি আর সেটা সহ্য হলো না, কাকিয়া সেইজন্যেই মাকে মেরে ফেলেছে। কিন্তু আমার মাকে যে খুন করেছে তাকে আমি কখনোই ছাড়বো না। আমার মাকে যদি না ফিরিয়ে দেয় আমি তাকে ছেড়ে কথা বলবো না। তখন কোয়েল বলে তুই কি বলছিস অনু দিদি। জানিস না বড় জেম্মা এখনো ভালো হয়নি । বড় জেম্মা তো আমাকে তোকে মারার চেষ্টা করেছে। আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করেছে, এমনকি দাদু কেউ মারার চেষ্টা করেছিল । তখন পরমের মা বলে যে হে জবা কখনো অন্যায় করতে পারেনা । জবাই পরিবার তাকে সব সময় আগলে রেখেছে, পরিবার থেকে রক্ষা করেছে। জবা এরকম করতে পারে না। তখন বড়বাবু বলে আমার ভেবে অবাক লাগছে বড় বৌমা আমাকে ওষুধ খাইয়ে মারার প্ল্যান করেছে , তখন অনু বলে যে না আমার মা ভালো হয়ে গেছে। আসলে কাকি আর সহ্য হয়নি যে আমার মা সুস্থ হয়ে আসুক, সবার সেবা করছে সবার খেয়াল রাখছে, কাকিয়া চাই নি ।

কাকিয়া ভাবছে কাকি আর জায়গাটা মা নিয়ে নেবে, সেই জন্য খুন টা করলো । কাকিয়া 12 বছর আগে কোয়েলকে রেখে বিদেশে চলে গিয়েছিল । তখন কোয়েল বলে হ্যাঁ সে তো দাদা কি চিকিৎসা করার জন্য । আর ওসব কথা এখন কেন উঠছে, আমার মা ওরকম করতে পারে না। আমার মা ভালো অন্য কারো কথা শুনতে চায় না । তখন জয় বলে হ্যাঁ অনু যে দোষ করেছে সে শাস্তি পাক । এর পর অনু আর জয় উপরে চলে যায় । তখনই পরমা সে কোয়েল বলে যে বাবা কি হয়েছে ? মার কি অবস্থা ? তখন পরম বলে জবা এখন জেলে রয়েছে নির্দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত ওকে ছাড়বে না । তখন পরমের মা বলে কেন জবা তো খুন টা করেনি , কেন পুলিশকে জেলে রাখবে ? তখন পরম বলে প্রমাণ করতে হবে যে জবা খুনটা করেনি । তখন কোয়েল বলে আমি জানি আমার মা এরকম টা করতে পারে না। আমার মা ভালো ,সেইসঙ্গে পরমের মা বলে এদিকে অনু দিদি ভাই যে ভুল বুঝতে জবা কে, কেন যে এরকম হচ্ছে । একদিকে বড় বৌমা রয়েছে হসপিটালে, একদিকে জবা জেলে রয়েছে। একদিকে অনু ভুল বুঝতে কি হচ্ছে আমাদের পরিবারের উপর । তখন কোয়েল কাঁদতে লাগে তার মায়ের জন্য , কাঁদতে কাঁদতে অসুস্থ হয়ে পড়ে বড়বাবু বলে ওকে নিয়ে তোরা উপরে নিয়ে যায়। এদিকে জবা ভাবতে লাগে কে খুনটা করেছিল, সেদিন সে গোডাউনে একজনকে দেখেছিল ।

Read Also:  Ek Thi Rani Ek Tha Ravan 22nd April 2019 Written Episode Update: Rivaaj Thinks Of Heinous Conspiracy Against Raghav

তখন সেই অফিসার কে বলে অফিসার কে খুনটা করেছিল ? আমি খুনটা করে নি, তাহলে নিশ্চয় ওইখানে আর একজন ছিল। আপনারা সেটা খোঁজ নিন । তখন অফিসারটি অন্য একজন পুলিশকে বলে আমাদেরকে যে ফোনটা করেছিল তার নাম্বারটি ট্রেস করুন এবং দেখুন সে কে। জবা ভাবতে লাগে কে খুনটা করলো? অন্যদিকে ডক্টর সেগুলি টা পাঠাচ্ছে ফরেনসিক এ পরীক্ষা করার জন্য । তখন সঞ্জয় যেই নার্স গুলিটা নিয়ে যাচ্ছিল তার কাছে এসে উপস্থিত হয় এবং সেখানে আর একজন লোকও থাকে । সঞ্জয় তাকে টাকা দেয়, টাকা দিয়ে বলে যে আপনি আমাকে সাহায্য করলে অনেক টাকা পাবেন তখন তারা বলে কি সাহায্য ? কি জানতে চান বলুন ।সঞ্জয় বলেন পোসমাটাম রিপোর্ট এ কি আছে সেটা আমি জানতে চাই। তখন নার্স এবং লোকটি কথা বলতে থাকে। সেই সময় সঞ্জয় নার্স এর ব্যাগ থেকে গুলি টা বের করে, জবার গুলিটা সেখানে রেখে দেয়। তখন নার্স বলে ঠিক আছে , আমরা কথা বলে আপনাকে জানাচ্ছি। তখন সঞ্জয় সেখান থেকে চলে যায় এবং তার কাজ হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here