Irabatir Chupkotha 9th April 2019 Written Episode Update: Broto Threatens Rana

0
177

Irabatir Chupkotha 9th April 2019 Written Episode, Written Update on TellyUpdates.News

ইরাবতীর চুপ কথা সিরিয়াল এর আজকের পর্বে দেখা যায় ইরা তো কোর্টে স্যান্ডির কথা বলে । বিপরীত পক্ষের লোক বলে কোথায় আপনার স্যান্ডি? ইরা বলে সে এখন আসতে পারেনি । তখন বিপরীত পক্ষের উকিল বলে আপনি আপনার সাক্ষীকে না নিয়ে চলে এসেছেন ? ইরা বলে আর একটা প্রমাণ আমার কাছে রয়েছে , তখন সেটা মেঘনা দেয় কোর্টে । তখন ব্রত ভাবে যে কি প্রমাণ রয়েছে ,ওদিকে মনা এবং রানা ভাবছে কি প্রমাণ রয়েছে? ইরা তক্ষণ বলে এটা একটা ভয়েস রেকর্ডার। এরপর সেই ভয়েস রেকর্ডটা সবাই শুনে, সেই দিনের রেকর্ড যেদিন ইরা ব্রত কে ধরে ফেলেছিল এবং ব্রত চাবিটা নিয়ে নিয়েছিল । এবং বলছিল ইরা দেখি এবার কি করে তুমি প্রমাণ করো আমি চুরি করেছি ? ইরা বলে যে ব্রত ভেবেছিল চাবিটা নিয়ে নিয়েছে বলে আমি আর কিছু করতে পারবো না কিন্তু বুঝতে পারিনি সমস্ত কিছু আমি রেকর্ড করে রেখেছি । তখন ব্রতো বলে যে না এই সমস্ত কিছুই মিথ্যে , এ আমার গলা নকল করা হয়েছে আমি না।

তখন বিচারক বলে আপনি উত্তেজিত হবেন না আপনি বসুন , এর পরে ইরা চলে যায় তারপর ডাক হয় সোনার শাঁখা সনাতন কে, তাকে জিজ্ঞেস করে ঝিলাম আর ব্রত কে সে চিনে কিনা ? তখন সে সাকরা বলে হ্যাঁ উনারা তো আমার দোকানে গিয়েছেন , অন্য খরিদদার দামদার করেন কিন্তু ওনারা তো দাম দর করেন নি , ওনারা একটা দাম বলেছেন তার মধ্যে ওনাদেরকে আমি একটা সোনার গহনা দিয়েছি। দুই পক্ষের উকিল বলে এতে কি প্রমাণ হয়? ব্রত বলে আমি তো আগে বিদেশে চাকরি করতাম সেই টাকা দিয়ে কিনেছি । তখন মেঘনা বলে যে তাহলে তো ব্রত বাবুর ব্যাংক একাউন্ট চেক করতে হবে , ব্যাঙ্কের ডিটেলস কিন্তু তার আগে যে টাকাগুলো চুরি হয়েছে সেটা কার নাম্বার সোনার শাখার কাছে যে টাকা দিয়েছে উনি সেই টাকার নাম্বার গুলো মিলিয়ে দেখা উচিত তবেই জানা যাবে সত্যি টা কে চুরি করেছে।

ঝিলাম বলছে না ব্রত চুরি করে নি , সেই সময় জর্জ বলে আপনি উত্তেজিত হবেন না আপনি বসুন। যতদিন পর্যন্ত না এর প্রমাণ পাওয়া যাচ্ছে ততদিন পর্যন্ত ব্রত সেনকে এই কোর্টে উপস্থিত থাকতে হবে । এরপর ঝিলাম ইরার কাছে গিয়ে বলে ইরা দি তুই কিছু একটা কর তুই চাইলে সবকিছু করতে পারিস, তুই ওকে আটকা দি । তখন তিস্তা বলে তুই এত উত্তেজিত হচ্ছিস না, কোর্ট শেষ হয়ে যাওয়ার পর ইরা ভাবছে ঝিলের কথা। তখন আকাশ বলে আপনি ঠিক কাজটাই করেছেন , তখন ইরা বলে যে হ্যাঁ ব্রত জন্য দাদাভাই কেন কষ্ট পাবে , দাদাভাই তো নির্দোষ মানুষ । আকাশ বলে এখন ব্রত আর ঝিলামের লাইফটা স্টার্ট করতে হবে। ইরা বলে যে হ্যাঁ আমি তো ঝিলাম কে বোঝায় কিন্তু ওই বুঝতে চাই না। এদিকে তো মনা আসে রানার কাছে , মনা তুমি এখানে কেন এসেছ, কি করবো ? কি হচ্ছে দেখতে পাচ্ছ না, প্রমাণগুলো তো আমাদের বিরুদ্ধে চলে যাচ্ছে তখন সেখানে ব্রত কে নিয়ে আসা হয় । পুলিশে তাঁকে নিয়ে আসে । তখন তখন রানা বলে তুমি এখন যাও, মনা ব্রত সাথে আমার কিছু কথা আছে । এরপর রানা ব্রত কে ইশারা করে, তখন ব্রত পুলিশকে বলে চা খাওয়া যাবে । এর পর ব্রত এবং রানা চায়ের দোকানে আসে, এসে বলে আমি একা ফাসলে কিন্তু ছাড়বো না। আমি কিন্তু আপনাকেও ফাসাবো। আমার উদ্দেশ্য কিন্তু ছিল না টাকাটা চুরি করার, আপনি আমাকে বলেছিলেন তাই আমি আপনার মুখটা খুলে দেবো ।

Read Also:  Naagin 3 21st April 2019 Written Episode Update: Tamsee Ruin Bela’s Plan And Attempts To Kill Mahir

এই বলে ব্রত সেখানে থেকে নিয়ে যাওয়া হয় । রানা বলে ব্রত তুমি জানো না আমার বিরুদ্ধে যে মুখ খুলে তার অবস্থা কি হতে পারে । ব্রত তখন ঝিলাম কে বলে ইরা দি কে গিয়ে বল, ইরা দি আটকাতে পারে । এরপর ঝিলাম ইরার কাছে আসে , দি কি করলি এটা একমাত্র তুই ব্রত কে বাঁচাতে পারিস। তখন ইরা বলে দাদাভাই কষ্ট পাচ্ছিল কিন্তু সে কেন কষ্ট পাবে তুই কি চাস না দাদা ভাই ভালো থাকুক , দাদাভাই নির্দোষ প্রমাণ হোক, তখন ঝিলাম বলে ব্রত আমার কাছে আসো , ব্রত আর কিছু না বলে চলে গেল । তখন আকাশ বলে আপনিও চিন্তা করবেন না । সবকিছু ঠিক হয়ে যাবে। আমি আপনার পাশে রয়েছি । তখনই ইরা দেখতে পায় না রানা কে, ইরা বলে এ লোকটা এই লোকটা তো মানির পাশে ছিল। এই লোকটাকে তখন সে দেখতে যাবে লোকটা কে, সেই সময় আকাশ বলে চলুন এখান থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here